1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

কুয়েটে সদ্য যোগদানকৃত ডীন প্রফেসর কাজী সাজ্জাদ হোসেনের পদত্যাগ।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৭৮ জন দেখেছেন

মহিদুল ইসলাম শাহীন খুলনা থেকে,

কুয়েটের সাবেক ভাইস- চ্যান্সেলর ও পুরকৌশল অনুষদের সদ্য যোগদানকৃত ডীন প্রফেসর কাজী সাজ্জাদ হোসেন ১৬ ই মে পদত্যাগ করেছেন যার (স্মারক নং-খুপ্রবি/৩২৯৮/৬০, তারিখঃ ১৬.০৫.২০২৪ ইং)। বিশ্ববিদ্যালয় অফিসাদেশ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের স্মারক নং- খুপ্রবি/২৯৬৭/৫০, তাং- ২৩/০৪/২০২৪ ইং মোতাবেক সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন হিসাবে প্রফেসর কাজী সাজ্জাদ হোসেন গত ২৪.০৪.২০২৪ ইং তারিখে যোগদান করেছিলেন। কিন্তু গত ৫ই মে তারিখে সাধারণ শিক্ষার্থী কর্তৃক কুয়েটের সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর কাজী সাজ্জাদ হোসেন এর বিরুদ্ধে আনীত কিছু অভিযোগ সম্মলিত দাবীর সমন্বয়ে একটি স্মারক লিপি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জ্ন হালদার এর নিকট প্রদান করেন। তার পর থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে ও ক্যাম্পাসে এ নিয়ে আলোচনা সৃষ্টি হয়। ছাত্র-ছাত্রীদের দাবী সমূহঃ
১.তাঁর প্রশাসনিক ক্ষমতা ব্যবহার করে, উপাচার্যের দায়িত্ব পালন কালে অনেক শিক্ষার্থীরা তাঁর ব্যাক্তিগত আক্রমনের শিকার হয়েছেন, ভয় ভীতি দেখিয়েছেন, পরীক্ষায় বসতে না দেবার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেন।
২.সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর কাজী সাজ্জাদ হোসেন উপাচার্যের দায়িত্ব পালন পরবর্তী, বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত কোনো জাতীয় দিবসে উপস্থিত হন নি, যেটি তাঁর জাতীয়তাবোধের অনুপস্থিতি বলে ছাত্র-ছাত্রীরা দাবী করেন।
৩. উপাচার্যের দায়িত্ব পালন কালে বেশ কিছু অনিয়ম এবং দূর্নীতি হয়েছে, যেখানে তাঁর সরাসরি মদদ রয়েছে বলে অভিযোগ আনেন।
৪. ⁠উপাচার্যের দায়িত্ব পালনকালীন সময়ে সকল অনিয়ম, দূর্নীতি এবং স্বেচ্ছাচারীতার প্রমান সমূহ সংগ্রহ করে তদন্ত কমিটি করার দাবী করেন।

শেয়ার করুন

আরো দেখুন......